মেনু নির্বাচন করুন
পাতা

সেবার তালিকা

সেবার তালিকা

১। সরাসরি ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ, শুনানি ও নিষ্পত্তি।

২। ইমেইল, মোবাইল অ্যাপস, ডাক যোগে ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ

৩। সেমিনার, মতবিনিময় ও গণশুনানির মাধ্যমে ব্যবসায়ী ও ভোক্তাদের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ে সচেতন করা ও আইনটি পরিপালনের জন্য উদ্বুদ্ধ করা।

৪। সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ক লিফলেট, প্যাম্ফলেট ও স্টিকার বিতরণ।

৫। নিয়মিত বাজার তদারকির মাধ্যমে ভোক্তা অধিকার বিরোধী কার্য প্রতিরোধ।

৬। অভিযোগ বক্স স্থাপন ।

৭। তথ্য অধিকার আইনের আলোকে তথ্য প্রদানকারী কর্মকর্তা নিয়োগ।

৮। এই দপ্তরের দাপ্তরিক কার্যক্রম dncrp.rajshahi.gov.bd ওয়েব পোর্টাল থেকে জানা যাবে।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter